শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩

গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,আহত ৩

নিউজ ডেস্ক ◾ গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩জন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকাদক্ষিণ ইউনিয়নের ভাইপাস সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন মোটরসাইকেল চালক রায়গড় গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবিদ হোসাইন (১৮), একই গ্রামের মফিজ আলীর পুত্র ওয়াহিদ আহমদ (১৮) ও দেলোয়ার হোসেন (২৩)।

ঘটনার পর স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর আহত দেলোয়ার হোসেন ও আমিলের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে ঢাকাদক্ষিণ বাজার থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার সাথে ঢাকাদক্ষিণ-গোলাপগঞ্জ সড়কের ভাইপাসের মুখে আসামাত্র রায়গড় থেকে ঢাকাদক্ষিণের দিকে যাওয়ার পথে একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি রাস্তার পাশে পড়ে উল্টে যায়। এসময় মোটরসাইকেল আরোহী ৩ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।