রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
যুক্তরাষ্ট্রে গমন উপলক্ষে নিজ গ্রামে যুবসমাজ কর্তৃক সংবর্ধিত হলেন দিনাত চৌধুরী

যুক্তরাষ্ট্রে গমন উপলক্ষে নিজ গ্রামে যুবসমাজ কর্তৃক সংবর্ধিত হলেন দিনাত চৌধুরী

নিউজ ডেস্ক ::যুক্তরাষ্ট্রে গমন উপলক্ষে নিজ গ্রামে যুবসমাজ কর্তৃক সংবর্ধিত হলেন সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের সহ সম্পাদক ফজলুল কাদির চৌধুরী দিনাত।

গতকাল বৃহষ্পতিবার দুপুরে ১০০ বছরের পুরোনো অপরূপ সৌন্দর্যে মণ্ডিত গ্রামবাংলার ঐতিহ্য বহন কারী সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের বাঙ্গালহুদা গ্রামে ফজলুল কাদির চৌধুরীর পৈতৃক বাড়িতে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি পলাশ আফজাল,দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাওফিক মাহমুদ চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক চৌধুরী অলি সহ স্থানীয় মুরব্বিয়ান ও যুব সমাজের প্রতিনিধি বৃন্দ।

সংবর্ধিত অতিথি দিনাত চৌধুরী তার বক্তব্যে বলেন,যে কোন এলাকার ইতিহাস ঐতিহ্য সমাজে উপস্থাপন করতে যুবসমাজ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।আমাদের এলাকার যুবসমাজকে মানব সম্পদে রূপান্তর করতে হলে স্থানীয় পর্যায়ে যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা জরুরি।সে ক্ষেত্রে আমি আমার অবস্থান থেকে আপনাদের পাশে থাকবো।

উল্লেখ্য,ফজলুল কাদির চৌধুরী দিনাত আগামী ১ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে স্থায়ী বসবাসের জন্য বাংলাদেশ থেকে যাত্রা করবেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।