রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

নিউজ ডেস্ক :: বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের আলীনগর ও টিকরপাড়া এলাকাবাসীর মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষে কমপক্ষে অর্ধশত আহত হয়েছেন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, তিনদিন আগে এক সিএনজি চালককে মারধরের ঘটনার জের ধরে শনিবার দুপুরে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রামবাসী। এ সময় দুই গ্রামের মসজিদের মাইকে সংঘর্ষের ঘটনা প্রচার করা হয়। এর আগে দুই গ্রামের মধ্যে গত তিনদিন থেকে উত্তেজনা দেখা দেয়। শুক্রবার রাতেও এ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটেছিল।

খবর পেয়ে বিয়ানীবাজার চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। পরে বিয়ানীবাজার থানা পুলিশ ও সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) জাকির ঘটনাস্থলে গিয়ে পরিন্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। এখন ঘটনাস্থলে পুলিশ রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সংঘর্ষে পুলিশের এক কর্মকর্তাসহ কয়েকজন সদস্য আহত হয়েছেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বিয়ানীবাজার থানা পুলিশসহ অতিরিক্ত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।