রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক :: র‌্যাব-৯ এর অভিযানে সিলেট জেলার গোয়াইনঘাট থানা এলাকা থেকে ৪৮৩ বোতল ফেন্সিডিলসহ একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, ২২ জুলাই রাত অনুমান সাড়ে ১১ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, ব্যাটালিয়ন সদর (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, এএসসি, পিএসসি (অধিনায়ক, র‌্যাব-৯, সিলেট) ও মেজর মোঃ মাহফুজ এবং এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন ধর্মগ্রাম সাকিনস্থ মেসার্স আয়নুল ভ্যারাইটিজ স্টোর নামক দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ মোঃ দিলাল উদ্দিন (২৫)কে গ্রেফতার করে। সে গোয়াইনঘাটের ধর্মগ্রাম এলাকার তেরা মিয়ার পুত্র।এবং একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৪ (গ) ধারায় মামলা দায়ের পূর্বক গোয়াইনঘাট থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।