রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শেওলা পল্লী বিদ্যুৎ এলাকায় মারাত্মক সড়ক দুর্ঘটনায় ২৪ বিজিবি সদস্য আহত

শেওলা পল্লী বিদ্যুৎ এলাকায় মারাত্মক সড়ক দুর্ঘটনায় ২৪ বিজিবি সদস্য আহত

নিউজ ডেস্ক ◾ শেওলা পল্লীবিদ্যুৎ এলাকায় এক মারাত্মক সড়ক দুর্ঘটনা ঘটেছে।রাত আনুমানিক ১১ ঘটিকার দিকে এই দুর্ঘটনা ঘটে।এতে ২৪ জন বিজিবি সদস্যের প্রায় সবাই আহত হন। গুরুতর আহত ১৯ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত অনুমান ১১ ঘটিকার দিকে সিলেট গামী বিজিবির গাড়ি শেওলা পল্লী বিদ্যুৎ এলাকায় সদাখালের আগে বড় একটি গাছের সাথে ধাক্কা খেলে এই দুর্ঘটনা ঘটে।তবে এসময়  প্রচুর বৃষ্টিপাত থাকায় কি ভাবে দুর্ঘটনা ঘটেছে তা কেহ প্রত্যক্ষ ভাবে দেখেননি।তাদের ধারণা ড্রাইভারের ঘুম জনিত কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে।আহতদের শোরগোল ও চিৎকার শুনে পল্লী বিদ্যুৎ পয়েন্টে থাকা লোকজন ছুটে গিয়ে তাদের উদ্ধার করেন।এসময় খবর শুনে এলাকার লোকজন ছুটে আসেন। এলাকাবাসীর তৎপরতায় আহত অবস্থায় সবাইকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আহতদের ২৪ জনের মধ্যে ১৯ জন গুরুতর আহত হয়েছেন এমন তথ্য নিশ্চিত করেছেন স্থানীয় উদ্ধার কর্মীরা।সিলেট দর্পণের পক্ষ থেকে বিজিবির উর্ধতন কর্মকর্তাদের সাথে যোগাযোগের চেষ্টা করা হয়।কিন্তু সংযোগ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।