রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিয়ানীবাজারে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিয়ানীবাজারে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক ◾ বর্ণাঢ্য আয়োজন ও শোভাযাত্রার মধ্য দিয়ে বিয়ানীবাজারে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। মঙ্গলবার কৃষক লীগের ৫০তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে এ আয়োজন করে বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগ।

মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষক লীগ ও বিভিন্ন ইউনিয়ন কৃষক লীগের সমন্বয়ে বিয়ানীবাজার পৌর শহরে শোভা যাত্রা প্রদক্ষিণ করা হয়।শোভা যাত্রা শেষে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সম্মুখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিকাল ৩ টায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহবায়ক আব্দুস সামাদ’র সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম চৌধুরীর পরিচালনায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আহমদ হোসেন বাবুল, দপ্তর সম্পাদক বেলাল আহমদ, সদস্য নোমান আহমদ,, পলাশ আফজল,মনজুরুল ইসলাম মনজু, বিয়ানীবাজার উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক সার্জেন্ট তাজ উদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক সফর উদ্দিন, আলম মিয়া, মজনু শাহ, জাহেদ হোসেন ও তাহের আহমদ।

অনুষ্টানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ডা: জুনায়েদ আহমদ, সাধারণ সম্পাদক ফখরুল হক রানা, চারখাই ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল আলম, দুবাগ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি স্বপন চক্রবর্তী, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন খান, শেওলা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবুল কাশেম লস্কর, সাধারণ সম্পাদক সাহেদ আহমদ, মোল্লাপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি কবির আহমদ, লাউতা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক শাহজাহান সিদ্দিকী সহ উপজেলা ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।