রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মাদ্রাসার ছাত্রদের নিয়ে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর ইফতার মাহফিল সম্পন্ন

মাদ্রাসার ছাত্রদের নিয়ে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর ইফতার মাহফিল সম্পন্ন

নিউজ ডেস্ক::অনুসন্ধান করে খুঁজে বের করে অসহায় ও গরীব, দারিদ্র্য দুস্থ মানুষের পাশে থাকার অঙ্গীকার নিয়ে কাজ করে যাওয়া অভ্যাহৃত রেখে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর নবগঠিত কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটির মাদ্রাসার ছাত্রদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল এবং নবগঠিত কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল ) সিলেট নগরীর বালুচরে একটি রেষ্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।মাদ্রাসার ৬০ জন এতিম অসহায় ও গরীব ছাত্র ও শিক্ষকদের নিয়ে ইফতার মাহফিল ও অভিষেক অনুষ্ঠান পালন করা হয়েছে।

অনুষ্ঠানে নবগঠিত কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটির সাধারণ সম্পাদক হাফিজ মুনসুর আহমদ এর পরিচালনায় ও প্রতিষ্টাতা সভাপতি শেখ মোঃ লুৎফর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন,ইন্জিনিয়ার অধ্যাপক বজলুর রহমান।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিলেট ইসলামি ফাউন্ডেশনের মুফতি মামুনুর রশীদ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জহুরুল ইসলাম, সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আলোকিত সিলেট এর চীফ রিপোর্টার কবি নূরুদ্দীন রাসেল, মাওলানা মাসুম আহমদ প্রমুখ।

অনুষ্ঠান শুরুর আগে কোরআনে তিলাওয়াত করেন ছোট শিশু সালমান আহমদ চৌধুরী।এরপর শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান শিকদার।অনুষ্ঠান শেষে মোনাজাত করেন অনুসন্ধান কল্যাণ সোসাইটির সহ-সভাপতি মাওলানা শাহ ফারুক আহমদ ফারুকী।

এসময় উপস্থিত ছিলেন,অনুসন্ধান কল্যাণ সোসাইটির সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিক উদ্দিন,কোষাধ্যক্ষ মোঃ শামিম মিয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ ফারুক মিয়া,সহ-প্রচার সম্পাদক মোঃ সোহেল মিয়া,দপ্তর সম্পাদক মোঃ শাহরিয়ার চৌধুরী সাব্বির, ধর্ম বিযয়ক সম্পাদক মাওলানা আব্দুস সালাম,মহিলা বিযয়ক সম্পাদিকা ফারজানা আক্তার তাহেরা,সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা দিলারা বেগম রিয়া,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাওলানা আব্দুল বাছিত,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রফিক আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল গফুর রাজু,সদস্য সৈয়দ মুহাদ্দিস,সুলতান আহমদ চৌধুরী, মোঃ সাইফুল ইসলাম,তপন কুমার সাহা, মখলিছ মিয়া,নাজিম উদ্দিন,নাজমা বেগম,দিলারা বেগম রিয়া, তানজিনা বেগম,সৈয়দ আল আমিন,প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন,বালুচর এলাকার বিশিষ্ট মুরুব্বি আতাউর রহমান চৌধুরী, মোঃ আব্দুল শহিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতা,সাংবাদিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।