বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা সম্পন্ন

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা সম্পন্ন

নিউজ ডেস্ক ◾বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা সম্পন্ন হয়েছে।আজ বিকেল ৩.৩০ ঘটিকার সময় বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদ ইসলাম আওয়ালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব আশরাফুল ইসলাম।

সভায় বিভিন্ন ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে আলোচনা করা হয়।উপজেলার সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনায় অংশ গ্রহণ করেন।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক টিমের সমন্বয়ক জনাব কবির উদ্দিন আহমদ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন,জেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বারী।এতে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।