রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল

মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল

নিউজ ডেস্ক :: বাংলাদেশ পুলিশের চৌকস, সাহসী এবং জনবান্ধব কর্মকর্তা এএসআই পিয়ারুল ইসলাম মাদকের বিরুদ্ধে অভিযানকালে জীবন উৎসর্গ করেছেন।

জানা যায়, তিনি গতকাল ২৪/০৯/২১ রংপুর মেট্রোপলিটন অন্তর্গত হারাগাছ থানা এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে কর্তব্য পালনকালে কুখ্যাত মাদক ব্যবসায়ী পারভেজ রহমান পলাশ (২৬)-কে আটক করতে গেলে মাদক ব্যাবসায়ী পলাশ তার কাছে থাকা ধারালো চাকু দিয়ে এএসআই পিয়ারুলকে উপর্যুপরি আঘাত করে। ধারালো চাকুর আঘাতে পিয়ারুল গুরুতর আহত হলে তাৎক্ষনিকভাবে চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১.০০ টার সময় তিনি ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)

পেয়ারুল ইসলাম লালমনিরহাটের মোগলহাট ইউনিয়নের মিন্টু মাষ্টারের পুত্র। তিনি ২০১২ সালে পুলিশে যোগদান করেন।

উল্লেখ্য গতকাল রাতেই মাদকসেবী ও মাদক ব্যবসায়ী ঘাতক পরভেজ রহমান পলাশকে চাকুসহ আটক করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে একটি মামলাও হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি