বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান

 নিউজ ডেস্ক :: বাগেরহাটের কচুয়ায় রাঢ়ীপাড়া ইউনিয়নে ভোটগ্রহণের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন সব প্রার্থী। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমা আক্তারসহ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যের ১৩ পদের সবকটিতে অন্য কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা না করায় বিনা ভোটে নির্বাচিত হয়েছেন তারা। এছাড়া ৬৬টি ইউনিয়নের মধ্যে ৩৮টি ইউনিয়নেই চেয়ারম্যান পদপ্রার্থীরা ভোটগ্রহণের আগেই নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজী বেনজীর আহমেদ জানান, ২০ সেপ্টেম্বর জেলার ৯ উপজেলার ৬৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণের কথা রয়েছে। ভোট হচ্ছে ৬৫টিতে। কারণ রাঢ়ীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্যের ১৩টি পদের সবকটিতেই প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

তিনি আরও জানান, নিয়ম অনুযায়ী যাচাই-বাছাই ও প্রত্যাহারের পর কোনো পদে একক প্রার্থী থাকলে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করতে হয়। সেই অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের পর ৩৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদের একক প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।