রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান

 নিউজ ডেস্ক :: বাগেরহাটের কচুয়ায় রাঢ়ীপাড়া ইউনিয়নে ভোটগ্রহণের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন সব প্রার্থী। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমা আক্তারসহ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যের ১৩ পদের সবকটিতে অন্য কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা না করায় বিনা ভোটে নির্বাচিত হয়েছেন তারা। এছাড়া ৬৬টি ইউনিয়নের মধ্যে ৩৮টি ইউনিয়নেই চেয়ারম্যান পদপ্রার্থীরা ভোটগ্রহণের আগেই নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজী বেনজীর আহমেদ জানান, ২০ সেপ্টেম্বর জেলার ৯ উপজেলার ৬৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণের কথা রয়েছে। ভোট হচ্ছে ৬৫টিতে। কারণ রাঢ়ীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্যের ১৩টি পদের সবকটিতেই প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

তিনি আরও জানান, নিয়ম অনুযায়ী যাচাই-বাছাই ও প্রত্যাহারের পর কোনো পদে একক প্রার্থী থাকলে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করতে হয়। সেই অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের পর ৩৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদের একক প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি