বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
কারামুক্ত হলেন পরীমনি

কারামুক্ত হলেন পরীমনি

নিউজ ডেস্ক :: গাজীপুরের কাশিমপুর মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি।বুধবার সকাল সাড়ে ৯টার আগে তিনি কারামুক্ত হন।

বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।তিনি বলেন, ‘আমরা বুধবার সকাল সাড়ে ৯টার দিকে পরীকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়েছি। আমরা তাকে বনানীর বাসায় পৌঁছে দেব। তবে তিনি এখনই গণমাধ্যমে কথা বলবেন না।’

এ বিষয়ে কাশিমপুর মহিলা কারাগারের জেলার শাহ শরীফ বলেন, ‘পরীমনিকে সাড়ে ৯টার দিকে তার আইনজীবী ও স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। তারা কারাগার থেকে চলে গেছেন।’

এর আগে সকালে কারাগারের সামনে পরীমনিকে বরণ করে নেয়ার জন্য তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী, খালু জসিমউদ্দিনসহ স্বজনরা অপেক্ষায় ছিলেন।

গত ৪ আগস্ট রাতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। সেখান থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দের দাবি করে বাহিনীটি।

পরের দিন পরীমনিকে আটকের কারণ জানানোর পাশাপাশি বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‌্যাব। ওই দিনই এই অভিনেত্রীকে আদালতে তোলা হলে চার দিনের রিমান্ডে পাঠানো হয়। পরে আরও দুই দফায় মোট তিন দিনের রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি।রিমান্ড শেষে পরীমনিকে রাখা হয় কাশিমপুর কারাগারে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।