শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
কুলাউড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের শ্রদ্ধা

কুলাউড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের শ্রদ্ধা

নিউজ ডেস্ক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে মহান নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু।

আজ শুক্রবার (২৭ আগষ্ট) বিকেলে কুলাউড়া উপজেলা কমপ্লেক্সে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানান তিনি।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর প্রতি শ্রদ্ধার জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার কিছুক্ষণ সেখানে নীরবে দাঁড়িয়ে থাকেন।

কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আ স ম কামরুল ইসলাম, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিজয় বোসন রায়,বরমচাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ খান, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃমুহিবুল ইসলাম আজাদ, কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মুছাদ্দিক আহমদ নোমান, এছাড়াও ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত, শান্তি ও সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।