বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
৯৯৯ এ ফোন করে ডাকাতদের হাত থেকে রেহাই পেলেন অভিনেত্রী সালওয়া

৯৯৯ এ ফোন করে ডাকাতদের হাত থেকে রেহাই পেলেন অভিনেত্রী সালওয়া

নিউজ ডেস্ক :: ৯৯৯ এ ফোন করে ডাকাতদের হাত থেকে রেহাই পেলেন অভিনেত্রী সালওয়া। বুধবার (২৫ আগস্ট) রাত ৮:০০ টার সময় কেরানীগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর তারকা ও অভিনেত্রী নিশাত সালওয়া।এ সময় তার ব্যক্তিগত গাড়িতে তার মা বাবাও ছিলেন।

রোহিতপুর এর কাছাকাছি নিরিবিলি একটি স্থানে আসলে ৪ টি বাইকে করে কয়েকজন বখাটে এসে তাদের গাড়ির গতিরোধ করে। তারা এগিয়ে এসে ড্রাইভার কে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে এবং বলতে থাকে যে তাদের বাইকের সাথে গাড়ির ধাক্কা লেগেছে এমন মিথ্যা অপবাদ রওটায়। একপর্যায়ে তারা ড্রাইভার কে প্রাণনাশের হুমকি দিয়ে ডাকাতির পায়তারা করে।

সংঘবদ্ধ ডাকাত চক্র যারা প্রায়শই পথ আটকে সাধারণ মানুষের কাছ থেকে ভয় ভীতি প্রদর্শন করে অর্থ আদায় ও নানাভাবে হেনস্তা করে থাকে এমনটা উপলব্ধি করে সালওয়া তৎক্ষণাৎ ৯৯৯ এ কল করলে ৫ মিনিটের মধ্যে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের দায়িত্বরত ফোর্স ঘটনাস্থলে হাজির হয়ে অপরাধীদের আটক করে থানায় নিয়ে যান।

যথাসময়ে পুলিশ উপস্থিত হওয়ার ফলে সম্ভাব্য একটি দুর্ঘটনা থেকে রেহাই পান তারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি