বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
জকিগঞ্জের বারহাল এলাকায় মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৩

জকিগঞ্জের বারহাল এলাকায় মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৩

নিউজ ডেস্ক :: সিলেট থেকে জকিগঞ্জগামী একটি মাইক্রোবাস (নোহা) গাড়ীর চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে  ৩ জন নিহত  হয়েছেন এবং আরো ৪ জন গুরুতর আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

জানা যায়, সিলেট থেকে জকিগঞ্জ যাওয়ার পথে আজ বুধবার সন্ধ্যা ৭ টার দিকে একটি নোহা গাড়ী জকিগঞ্জ সিলেট রোডের বারহাল ইউনিয়নের শাহবাগের অদূরে নিজগ্রাম(পরচক) এলাকায় কাছে দূর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলে একজন সহ মোট ৩ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন উপজেলার সুলতানপুর ইউনিয়নের গনিপুর গ্রামের আব্দুল মতিন মতু মিয়ার ছেলে মাহেল চৌধুরী(৩৫), বারঠাকুরি ইউনিয়নের দৌলতপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে জুনেদ আহমদ(৩২)।নিহত অপরজনের নাম শিপন বিশ্বাস। তবে তার বিস্তারিত পরিচয় জানা জায়নি।

আহতদের চিকিৎসার জন্য সিলেটের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।জকিগঞ্জ থানা পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে।মাইক্রোবাসের চালক পালিয়ে গেছে বলে স্থানীয়রা বলছেন।তাদের অভিযোগ সিলেট জকিগঞ্জ রোডের চারখাই থেকে জকিগঞ্জ পর্যন্ত রাস্তার দুই পাশে আগাছায় আচ্ছন্ন থাকায় গাড়ি ও মানুষ চলাচলে ব্যাঘাত ঘটাছে।এই আগাছা অপসারণ করা না হলে আরও মারাত্মক দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে।

 

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি