শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নোয়াখালীতে পূর্ব শত্রুতার সূত্রধরে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালীতে পূর্ব শত্রুতার সূত্রধরে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক :: নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হারুন মোল্লাকে(৫০) পূর্ব শত্রুতার সূত্রধরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

১৩ আগস্ট রাত পৌনে ৮টার দিকে আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামে নিজ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

এ সময় হারুন মোল্লার ভাতিজা রমিজসহ (২২) চারজন লোক গুরুতর আহত হয়েছেন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে রমিজের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পারিবার জানায়, একবছর আগে সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় ইউপি সদস্য মো. হিরন নিহত হয়। ওই ঘটনার পর থেকে হিরনের লোকজনের সঙ্গে হারুন মোল্লার বিরোধ চলছিল।শুক্রবার সন্ধ্যার পর নিহত হিরনের ছেলে রিয়াদ ও রিপনের নেতৃত্বে অস্ত্রধারীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে হারুন মোল্লার পক্ষ জানিয়েছে। সন্ত্রাসীরা হারুন মোল্লাকে কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি।এবং মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠিয়েছি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।