বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
চুনারুঘাট থেকে ৯টি বন্দুক,৩টি পিস্তল সহ ১৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি

চুনারুঘাট থেকে ৯টি বন্দুক,৩টি পিস্তল সহ ১৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি

নিউজ ডেস্ক ::  চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে আবারও মিলেছে অস্ত্রের সন্ধান। সাতদিন ধরে অভিযান চালিয়ে অবশেষে সেখান থেকে ৯টি বন্দুক, ৩টি পিস্তল ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৩ আগস্ট) রাতে এ তথ্য জানিয়েছেন বিজিবি-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল এসএনএম সামিউন্নবী চৌধুরী।

তিনি জানান, ‘হবিগঞ্জের চুনারুঘাটে অবস্থিত সাতছড়ি জাতীয় উদ্যানে তিন মাস ধরে বিজিবি’র অনুসন্ধান চলছিল। গত ১ আগস্ট থেকে আবার অভিযান শুরু হয়। এক পর্যায়ে শুক্রবার সন্ধ্যায় সাতছড়ি ব্রীজের পাশে দুইটি পাহাড়ের কাছে একটি বাঙ্কার থেকে ৯টি একনালা বন্দুক, ৩টি পিস্তল ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।’

লেফট্যানেন্ট কর্ণেল এসএনএম সামিউন্নবী চৌধুরী আরও জানান,ধারণা করা হচ্ছে অস্ত্রগুলো অন্তত তিন থেকে পাঁচ বছর আগের। উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হলেও অস্ত্রগুলো কি ধরণের ক্ষমতাসম্পন্ন এবং এগুলোর উৎস সম্পর্কে জানা যায়নি। এনিয়ে বিজিবি’র কাজ চলছে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।