বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
নোয়াখালীতে পূর্ব শত্রুতার সূত্রধরে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালীতে পূর্ব শত্রুতার সূত্রধরে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক :: নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হারুন মোল্লাকে(৫০) পূর্ব শত্রুতার সূত্রধরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

১৩ আগস্ট রাত পৌনে ৮টার দিকে আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামে নিজ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

এ সময় হারুন মোল্লার ভাতিজা রমিজসহ (২২) চারজন লোক গুরুতর আহত হয়েছেন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে রমিজের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পারিবার জানায়, একবছর আগে সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় ইউপি সদস্য মো. হিরন নিহত হয়। ওই ঘটনার পর থেকে হিরনের লোকজনের সঙ্গে হারুন মোল্লার বিরোধ চলছিল।শুক্রবার সন্ধ্যার পর নিহত হিরনের ছেলে রিয়াদ ও রিপনের নেতৃত্বে অস্ত্রধারীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে হারুন মোল্লার পক্ষ জানিয়েছে। সন্ত্রাসীরা হারুন মোল্লাকে কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি।এবং মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠিয়েছি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি