বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
চুনারুঘাট থেকে ৯টি বন্দুক,৩টি পিস্তল সহ ১৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি

চুনারুঘাট থেকে ৯টি বন্দুক,৩টি পিস্তল সহ ১৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি

নিউজ ডেস্ক ::  চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে আবারও মিলেছে অস্ত্রের সন্ধান। সাতদিন ধরে অভিযান চালিয়ে অবশেষে সেখান থেকে ৯টি বন্দুক, ৩টি পিস্তল ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৩ আগস্ট) রাতে এ তথ্য জানিয়েছেন বিজিবি-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল এসএনএম সামিউন্নবী চৌধুরী।

তিনি জানান, ‘হবিগঞ্জের চুনারুঘাটে অবস্থিত সাতছড়ি জাতীয় উদ্যানে তিন মাস ধরে বিজিবি’র অনুসন্ধান চলছিল। গত ১ আগস্ট থেকে আবার অভিযান শুরু হয়। এক পর্যায়ে শুক্রবার সন্ধ্যায় সাতছড়ি ব্রীজের পাশে দুইটি পাহাড়ের কাছে একটি বাঙ্কার থেকে ৯টি একনালা বন্দুক, ৩টি পিস্তল ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।’

লেফট্যানেন্ট কর্ণেল এসএনএম সামিউন্নবী চৌধুরী আরও জানান,ধারণা করা হচ্ছে অস্ত্রগুলো অন্তত তিন থেকে পাঁচ বছর আগের। উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হলেও অস্ত্রগুলো কি ধরণের ক্ষমতাসম্পন্ন এবং এগুলোর উৎস সম্পর্কে জানা যায়নি। এনিয়ে বিজিবি’র কাজ চলছে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি