শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে ছোটমনি নিবাসে ২ মাসের এক শিশু খুন

সিলেটে ছোটমনি নিবাসে ২ মাসের এক শিশু খুন

নিউজ ডেস্ক :: সিলেট নগরীর বাগবাড়িস্থ ছোটমনি নিবাসে মাত্র ২ মাসের এক শিশুকে নির্মমভাবে খুনের খবর পাওয়া গেছে।তবে শিশু খুনের বিষয় গোপন রেখে একটি অপমৃত মামলা দায়ের করেন সংশ্লিষ্টরা।

জানা যায়,গত ২২ জুলাই দিবাগত রাতে ওই এতিম শিশুটি কান্না করলে বিরক্ত হয়ে একপর্যায়ে শিশুকে প্রথমে বিছানায় সজোরে ছুড়ে ফেলেন আয়া সুলতানা ফেরদৌসী সিদ্দিকা এবং পরে বালিশচাপা দিয়ে শিশুর মৃত্যু নিশ্চিত করেন। নিহত শিশুটির নাম নাবিল আহমদ।

এরপর প্রমাণাদি উলটপালটের চেষ্টা করেন আয়া সুলতানা ফেরদৌসী সিদ্দিকা। তাকে সহযোগিতার করেন ছোটমনি নিবাসের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী। ঘটনাটি ধামাচাপা দেওয়ার লক্ষ্যে ২৪ জুলাই কোতোয়ালি মডেল থানায় একটি অপমৃত্যু মামলা (নম্বর-৪৫) দায়ের করা হয়। ময়নাতদন্তের পর নাবিলের মরদেহ দাফন করা হয়।সেই থেকে নাবিল হত্যার বিষয়টি আড়ালেই থেকে যায়।

এদিকে, বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে কোতোয়ালি থানা পরিদর্শনে আসেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ। এসময় শিশু নাবিলের অপমৃত্যু মামলাটি তার দৃষ্টিগোচর হয়। বিষয়টি তার কাছে সন্দেহজনক মনে হওয়ায় রাত ১১টায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ এবং মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাহবুবসহ পুলিশ ফোর্স নিয়ে বাগবাড়ির ছোটমনি নিবাসে ছুটে যান ডিসি আজবাহার আলী শেখ।

সেখানকার সিসি ক্যামেরায় শিশু নাবিল খুনের পুরো ঘটনাটি রেকর্ড হয়েছিলো। ক্যামেরায় ধারণ হয় সুলতানা কীভাবে নাবিলকে ছুড়ে ফেলে এবং বালিশ চাপা দিয়ে হত্যা করে। সিসি ফুটেজ দেখে আয়া সুলতানা ফেরদৌসী সিদ্দিকাকে তাৎক্ষণিকভাবে আটক করার নির্দেশ দেন আজবাহার আলী শেখ। পরে সুলতানাকে থানায় নিয়ে আসে পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ শুক্রবার (১৩ আগস্ট) বলেন, অপমৃত্যু মামলা তদন্ত করতে গিয়ে বিষয়টি বেরিয়ে এসেছে। সিসিটিভি ফুটেজ থেকে প্রাথমিকভাবে প্রমাণ হয়েছে- আয়া সুলতানা শিশু নাবিলকে বালিশচাপা দিয়ে হত্যা করেছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার রাতে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।তদন্তে অন্য কারো সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধেও আইনী ব্যবস্থা নেওয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।