বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
একই পাত্রীকে বিয়ে করা নিয়ে দুই চাচাতো ভাইয়ের সংঘর্ষে একজন নিহত

একই পাত্রীকে বিয়ে করা নিয়ে দুই চাচাতো ভাইয়ের সংঘর্ষে একজন নিহত

রাজনগর থানাপুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে রাজনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

ঘটনাটি ঘটে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রামে ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রামের মৃত আব্দুল হক মিয়ার ছেলে দুবাই প্রবাসী সাহার উদ্দীন (৩৫) সম্প্রতি একই গ্রামের তপুর আলীর মেয়েকে বিয়ে করার জন্য প্রস্তাব দেন। একই মেয়েকে বিয়ের জন্য প্রস্তাব দেন তার চাচাতো ভাই মৃত মনির মিয়ার ছেলে সোয়াই মিয়া (৩০)। সোয়াই মিয়ার সঙ্গে বিয়ের কথা পাকাপাকি হওয়ার সময় বিষয়টি সাহার উদ্দীন জানতে পারেন। সাহাব মিয়ার প্রস্থাবের ওপর সোয়াই মিয়া প্রস্তাব দেয়ায় তিনি স্থানীয় লোকজনকে জড়ো করে গত রোববার রাতে বিচারপ্রার্থী হন।

এ সময় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষে কয়েকজন আহত হন।তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন – সাহার মিয়া (৩৫), সাব্বির মিয়া (৪৭), জুনেদ মিয়াসহ (৩০) ও সোয়াই মিয়া(৪৮)। নিহত সাহাব মিয়াকে প্রথমে রাজনগর ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসারজন্য প্রেরণ করা হয়।অপরদিকে সোয়াই মিয়ার ভাই সাব্বির আহমদকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর সাহার মিয়া মৌলভীবাজার হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসেন। বুধবার দিনগত রাত ১০টার দিকে তিনি টয়লেটে প্রবেশ করলে হঠাৎ কিছু পড়ে যাওয়ার শব্দ শুনতে পান ঘরের লোকজন। সবাই টয়লেটের দরজায় ডাকাডাকি করলেও ভিতর থেকে কোন সাড়া শব্দ পাওয়া যায়নি। পরে উপরের টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে সাহার মিয়াকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে রাতেই তাকে বাড়িতে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে রাজগর থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

এরপর মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ শহিদুজ্জামান সালিক ঘটনাস্থলে যান। এ ঘটনায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন সাব্বির মিয়াকে পুলিশ আটক করেছে।

উল্লেখ্য, নিহত সাহার মিয়া এর আগে একটি বিয়ে করেছিলেন। তার ৫ বছরের একটি মেয়েও রয়েছে। পারিবারিক বনিবনা না হওয়ায় ৩ বছর আগে সেই বিয়ে ভঙ্গে যায়।

এ বিষয়ে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, একটি মেয়েকে বিয়ে নিয়ে উভয় পক্ষের মধ্যে সঘর্ষ হয়েছিল। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সাব্বির মিয়া নামের একজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি