মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
রাষ্ট্র বিরোধী সাইবার অপরাধী তাহমিদ র‍্যাবের হাতে গ্রেফতার

রাষ্ট্র বিরোধী সাইবার অপরাধী তাহমিদ র‍্যাবের হাতে গ্রেফতার

নিউজ ডেস্ক :: রাষ্ট্র বিরোধী সাইবার অপরাধী তাহমিদ নামের এক যুবককে মৌলভীবাজার জেলার বড়লেখা থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করেছে র‍্যাব -৯।

১১ আগষ্ট ০০:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলম এর নেতৃত্বে এসএমপি সিলেট এর শাহপরান (রহঃ) থানার মামলা নং- ২৭/১৮৪, তারিখ- ২৫/০৭/২০২১ ইং, ধারা- ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮, এর ২৫/২৬/২৯/৩১/৩৩/৩৫ ধারা মূলে সঙ্গীয় ফোর্সসহ মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন মাইজগ্রাম এলাকা হতে বিশেষ অভিযান পরিচালনা করে রাষ্ট্র বিরোধ সাইবার অপরাধী তাহমিদ আহমেদ চৌধুরী (২২)কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত তাহমিদ মৌলভীবাজার জেলার বড়লেখা থানার মাইঝগ্রাম এলাকার সেলিম আহমদ চৌধুরী পুত্র।এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হইতে ০২টি মোবাইল, ০২টি সীম কার্ড ও ০১টি আইপেড উদ্ধার করা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে এসএমপি সিলেট এর শাহপরান (রহঃ) থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।