বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বালাগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক প্রকৌশলী নিহত

বালাগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক প্রকৌশলী নিহত

 নিউজ ডেস্ক :: বালাগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বালাগঞ্জ উপজেলার উপ-সহকারী প্রকৌশলী মো. মোশাররফ হোসেন (৪৪) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একই অফিসের চেইনম্যান রুবেল আহমদ। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বালাগঞ্জ-তাজপুর সড়কের বোয়ালজুর বাজারে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনাস্থল থেকে দ্রুত তাঁদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রকৌশলীকে মৃত ঘোষণা করেন। আহত রুবেল আহমদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখনো শঙ্কামুক্ত নন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রকৌশলী ও রুবেল আহমদ মোটর সাইকেল করে উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন।এসময় বোয়ালজুড় বাজারে একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। মোটরসাইকেল চালনায় থাকা প্রকৌশলীর মাথায় জোরালো আঘাত পেয়ে রাস্তার উপর ছিটকে পড়েন। ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত প্রকৌশলীর আট বছর বয়সী এক ছেলে রয়েছে। তিনি দিনাজপুর সদর উপজেলার ফুলবাড়ি বাসস্ট্যান্ড এলাকার নিম নগর গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র।

প্রায় সাড়ে তিন বছর যাবৎ তিনি বালাগঞ্জ উপজেলা এলজিইডি অফিসে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

ময়নাতদন্ত শেষে রবিবার বিকেল ৪টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজায় উপজেলার প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক অঙ্গনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এর আগে লাশ নেয়ার জন্য প্রকৌশলীর ভাই বালাগঞ্জে এসে পৌঁছান। প্রকৌশলীর ভাই কামাল হোসেন বলেন,সোমবার গ্রামের বাড়িতে ২য় জানাজা শেষে দাফন সম্পন্ন করা হবে।

এবিষয়ে বালাগঞ্জ বালাগঞ্জ থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে ট্রাকের সাথে সংঘর্ষ হয়েছিল সেটি জব্দ করা হয়েছে।এবং পর্বতী আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।