বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজার থানা পুলিশ বিদায় সংবর্ধনা দিল ৩ জন পুলিশ কর্মকর্তাকে

বিয়ানীবাজার থানা পুলিশ বিদায় সংবর্ধনা দিল ৩ জন পুলিশ কর্মকর্তাকে

নিউজ ডেস্ক :: বদলি জনিত কারণে বিয়ানীবাজার থানা পুলিশ বিদায় সংবর্ধনা দিল ৩ জন পুলিশ কর্মকর্তাকে সোমবার স্বাস্থ্য বিধি মেনে সল্পপরিসরে এই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিয়ানীবাজার থানার এস আই রুমেন আহমদ, এসআই মোহাম্মদ জাফর আলম ও এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা অনুষ্টান বিয়ানীবাজার থানা কমপ্লেক্সে অনুিষ্টত হয়।এসময় বিদায়ী অতিথি হিসেবে এস আই রুমেন আহমদ ও এস আই মোহাম্মদ জাফর আলম উপস্থিত থাকলেও সরকারী জরুরী ডিউটিতে থাকার কারণে এ এস আই রতন মিয়া অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান সহ থানার সকল এসআই এএসআই ও ফোর্স উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিদয়ী এস আই রুমেন আহমদ ও মোহাম্মদ জাফর আলম তাদের স্মৃতিচারণ করে সকলের কাছ থেকে বিদায় নেন।এবং সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বিদায়ী কর্মকর্তাদের উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।