বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
সিলেটে অপহরণ নয়,যুবককে গ্রেফতার করেছে র‍্যাব

সিলেটে অপহরণ নয়,যুবককে গ্রেফতার করেছে র‍্যাব

নিউজ ডেস্ক :: সিলেট নগরীর হাউজিং এস্টেট এলাকায় যুবককে অপহরণ নয়, গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সোমবার (২ আগস্ট) রাত ১১টার দিকে নগরীর হাউজিং এস্টেটের একটি গলি থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব ।

এক শ্রেণীর লোক এই বিষয়কে অপহরণ বলে গুজব ছড়িয়ে দিয়েছিল। পরে জানা যায়,গ্রেফতারকৃত যুবকের নাম সাইদুল হক সাইদ (৩২)।সে সুনামগঞ্জ জেলার ছাতক থানার কাশিমপুর গ্রামের মৃত শফিক উল্যাহর ছেলে। সাইদ বর্তমানে সিলেট নগরীর ফাজিল চিশত এলাকার ২৫/৪ নং বাসায় ভাড়াটে হিসাবে থাকে।

উল্লেখ্য, সাইদকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যমতে তার ফাজিল চিশত এলাকায় তার ভাড়াটে বাসা থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করেছে র‍্যাব।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি