শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজার থানা পুলিশের দুই কর্মকর্তাকে দুবাগে বিদায়ী সম্মান

বিয়ানীবাজার থানা পুলিশের দুই কর্মকর্তাকে দুবাগে বিদায়ী সম্মান

নিউজ ডেস্ক :: বিয়ানীবাজার থানার এসআই রুমেন আহমদ ও এ এস আই রতন মিয়ার বদলি জনিত কারণে বিশ্বনাথ ও গোলাপগঞ্জ থানায় চলে যাচ্ছেন। সে কারণে তাদেরকে দুবাগে বিদায়ী সম্মান প্রদান করা হয়।

স্বাস্থ্য বিধি মেনে একাধিক অনুষ্ঠানের মাধ্যমে ১ আগষ্ট বিকেলে তাদেরকে সংবর্ধনা ও বিদায়ী সম্মান প্রদান করা হয়।

জানাযায়, দুবাগ ইউনিয়ন বাসীর পক্ষ থেকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাদেরকে এই সম্মান প্রদান করেন।এ সময় বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক জনাব এ্যাডভোকেট জসীম উদ্দীন,উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, ৩নং দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুস সালাম,উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ইউনিয়ন নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী পলাশ আফজাল, দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বাবুল হোসেন চৌধুরী, ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা কমর উদ্দিন,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ চৌধুরী,উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক শাহ আলম,আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম,যুবলীগ নেতা আলতাফ হোসেন প্রমূখ।

এর আগে ইউনিয়ন কমপ্লেক্সে এক সভা সম্পন্ন হয়।এতে দুবাগ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছালাম ও শেওলা ইউনিয়নের চেয়ারম্যান জহুর উদ্দিন সহ ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,বিয়ানীবাজার থানার দুবাগ এলাকার বিট কর্মকর্তা হিসাবে এস আই রুমেন ও সহকারী বিট কর্মকর্তা হিসাবে এস আই রতন মিয়া ছিলেন।তারা দুবাগ ইউনিয়নের আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে নিরলস ভাবে কাজ করে যাওয়ার কারণে এই মহামারি করোনার মধ্যেও সাধারণত মানুষ তাদের শেষ ভালবাসা দিতে ভুল করেনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।