বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
বন্যপ্রাণী পিটিয়ে হত্যার অভিযোগে এক ব্যক্তি আটক

বন্যপ্রাণী পিটিয়ে হত্যার অভিযোগে এক ব্যক্তি আটক

নিউজ ডেস্ক :: নির্মমভাবে বন্যপ্রানী পিটিয়ে হত্যার অভিযোগে অভিযুক্ত ব্যক্তিকে আটক করছে পুলিশ।

জানা যায়, একজন সচেতন নাগরিক বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে জানান মো. সাইফুল ইসলাম নামের এক ব্যক্তি দীর্ঘদিন ধরে বন্যপ্রানী হত্যা করে আসছে। এ বিষয়ে এলাকার মানুষজন তাকে বিভিন্ন সময় নিষেধ করেছে। কিন্তু, তিনি কারো কথাই শোনেন না। সর্বশেষ গত ২৬ জুলাই ২০২১ খ্রি. তারিখে একটি বনবিড়ালকে পিটিয়ে হত্যার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। অভিযুক্ত মো. সাইফুল ইসলাম সাতক্ষীরার কালিগঞ্জ থানার মথুরেশপুর ইউনিয়নের নিত্যানন্দপুর গ্রামের বাসিন্দা।

বার্তা পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং সাতক্ষীরার কালীগঞ্জ থানার ওসি মো. গোলাম মোস্তফাকে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করে। বার্তা পেয়ে ওসি কালীগঞ্জ তার একটি টিমকে নিয়োজিত করেন।বিষয়টি কোন ভাবে জেনে অভিযুক্ত ব্যক্তি আত্মগোপনে চলে যায়। কয়েকদিন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অবশেষে তাকে আটক করে সাতক্ষীরার কালীগঞ্জ থানা পুলিশ। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিষয়টি আজ ৩০ জুলাই এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স এর মুখপাত্র এআইজি মোঃ সোহেল রানা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি