শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা, প্রতারককে শেখঘাট থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ

আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা, প্রতারককে শেখঘাট থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ

নিউজ ডেস্ক :: আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা করে বিকাশ সহ অন্যান্য মাধ্যমে সাধারণ মানুষের টাকা পয়সা হাতিয়ে নেওয়া এক প্রতারক যুবককে সিলেটের শেখঘাট এলাকা থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ।

পুলিশ সূত্রে জনাযায়, বিয়ানীবাজার থানা পুলিশের এসআই রুমেল আহমদ এর নেতৃত্বে সঙ্গীয় এসআই নিয়াজ মোর্শেদ আবীর, এএসআই  মৃদুল দাস, এএসআই কুলসুমা বেগম সহ একদল পুলিশ বিয়ানীবাজার থানার একটি সাধারণ ডায়েরি মূলে তথ্য প্রযুক্তির মাধ্যমে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের নির্দেশনা অনুযায়ী অভিনব কৌশল অবলম্বন করে অভিযান চালিয়ে আমেরিকান প্রবাসী নারী রূপধারী নাজহা আক্তার ছাভা নামক এক পুরুষ প্রতারককে গ্রেফতার করেন।নাজহা একজন প্রতারক। তার আসল নাম ইমরান আহমদ বলে জানা যায়।

এই প্রতারক নারী সেজে নিজেকে আমেরিকান নাগরিক পরিচয় দিয়ে নারী কন্ঠে কথোপকতনসহ ফেসবুকের মাধ্যমে জনৈক সুলতান আহমদ এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তাদের মধ্যে মোবাইল ফোনের মাধ্যমে কথা আদান প্রদানসহ সম্পর্ক গভীর থেকে গভীরতর হয়।এরপর ছদ্মনামধারী প্রতারক ভিকটিম সুলতান আহমদকে বিবাহ করে আমেরিকা নিয়ে যাবে বলে আশ্বস্থ করে। পরবর্তীতে প্রতারক সে নিজে অসুস্থ বলে দাবী করে।তার চিকিৎসা এবং ভিকটিমকে আমেরিকা নিয়ে যাওয়ার প্রসেসিংয়ের জন্য টাকা দাবী করে কৌশলে বিভিন্ন তারিখ ও সময়ে বিকাশের মাধ্যমে মোট ৪ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়।প্রতারক ইমরান ওরফে নাজহা অসুস্থ ও বিভিন্ন ওজুহাতে সুলতান আহমদের সাথে দেখা করতে অপারগতা জানালে সুলতান আহমদ এর সন্দেহ হয়।পরে তিনি বিয়ানীবাজার থানায় উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরি করেন।

বিয়ানীবাজার থানার এসআই রুমেল আহমদ তথ্য প্রযুক্তির মাধ্যমে উক্ত প্রতারককে এসএমপি সিলেটস্থ শেখঘাট জিতু মিয়ার পয়েন্ট এর জিতু মিয়া জমিদার বাড়ী তাহার বাসা হতে ২৭ জুলাই সন্ধ্যায় সঙ্গীয় ফোর্স সহ গ্রেফতার করেন। নারী সেজে প্রেমের সম্পর্ক গড়ে তুলা প্রতারককে জিজ্ঞাসাবাদে জানা যায় তাহা নাম ইমরান আহমদ(৩২),পিতা- মৃত ইকবাল আহমদ, সাং এহিয়া ভিলা, জিতু মিয়ার পয়েন্ট, জিতু মিয়া জমিদার বাড়ী, শেখঘাট, কোতয়ালী(এসএমপি), সিলেট। উক্ত ঘটনার বিষয়ে আটক ইমরান সত্যতা স্বীকার করেছে।

আসামীর বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।এবং পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি