মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়,২৮ জুলাই বুধবার দুপুর ২ টায় মেওয়া ত্রিমুখী বায়তুস ছালাম জামে মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। এতে আত্মীয় স্বজন ও পরিচিতদের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

এদিকে,উপজেলা যুবলীগ নেতা তানুর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান,সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সহ-সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক দেওয়ান মাকছুদুল ইসলাম আওয়াল,সাংগঠনিক সম্পাদক মাসুদ খান,প্রচার সম্পাদক জুবের আহমদ,সহ প্রচার সম্পাদক আমান উদ্দিন,সদস্য পলাশ আফজাল,সাদেক আহমদ আজাদ,ইকবাল হোসেন তারেক,সায়দুল ইসলাম,দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বাবুল হোসেন চৌধুরী,সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ চৌধুরী সহ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

পৃথক পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।