মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন

দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন

নিউজ ডেস্ক :: বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যুাপিঠ দুবাগ স্কুল এন্ড কলেজের (দুবাগ উচ্চ বিদ্যালয়) প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে সদ্য প্রয়াত প্রাক্তন শিক্ষক জনাব গোলাম কিবরিয়ার স্মরণে যুক্তরাজ্য থেকে জুমের মাধ্যমে এক ভার্চুয়াল আলোচনা ও  দুআ মাহফিলের আয়োজন করা হয়।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে অনুষ্ঠিত এই দুআ মাহফিলে অংশ গ্রহণ করেন যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র সহ বাংলাদেশে অবস্থানরত অনেকজন ছাত্র এবং তাঁর পরিবারের সদস্যরা।এসময় প্রিয় শিক্ষকের সংক্ষিপ্ত জীবনী নিয়ে আলোচনায় অংশ গ্রহণ করেন জামিল আহমদ, হেলাল আহমদ, নাসির উদ্দিন, পলাশ আফজাল, আব্দুর রহিম, আলতাফ হোসেন চৌধুরী প্রমুখ।

যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মতিন এই জুম সভার প্রতিনিধিত্ব করেন।তিনি প্রিয় শিক্ষকের দু’আতে যোগদান করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

লন্ডন প্রবাসী জামিল আহমদের কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত এই জুম অনুষ্ঠান দু’আর মাধ্যমে সম্পন্ন করা হয়।এসময় স্কুলের প্রয়াত সকল শিক্ষকদের জন্য মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।