বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
কোম্পানিগঞ্জ থেকে বিদেশি মদ সহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

কোম্পানিগঞ্জ থেকে বিদেশি মদ সহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

নিউজ ডেস্ক :: র‌্যাব ৯ এর অভিযানে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানা এলাকা থেকে বিদেশী মদসহ ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, ১৫ জুলাই অনুমান নয় ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসি, মেজর মোঃ মঈনুল ইসলাম ও এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহ অভিযান পরিচালনা করে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন বনপুর সাকিনস্থ নিতাইবাবুর বাড়ীর পশ্চিম পার্শে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৮৬ (ছিয়াশি) বোতল বিদেশী মদ (Officer’s Choice) জব্দসহ দুইজন পেশাদার মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, ১। হোসেন আহমদ (২১), পিতাঃ মোঃ শুক্কুর আলী, সাং- নতুন বালুচক, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- সিলেট, ২। মোঃ নূর হোসেন (২৭), পিতা- মোঃ গিয়াস উদ্দিন, সাং- চানপুর, থানা- দিরাই, জেলা- সুনামগঞ্জ। বর্তমান সাং- কালীবাড়ী, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- সিলেট।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২০১৮ এর ৩৬(১) এর ২৪(খ) ধারায় মামলা দায়ের পূর্বক জব্দকৃত আলামত সহ আসামিদের কে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।