শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে করোনায় আজ ৯ জনের প্রাণহানী, শনাক্ত ৫৮৪

সিলেটে করোনায় আজ ৯ জনের প্রাণহানী, শনাক্ত ৫৮৪

নিউজ ডেস্ক :: সিলেটে করোনায় আক্রান্ত হয়ে আজ আর ৯ জনের প্রাণহানি হয়েছে। একই সময়ে নতুন করে আর ৫৮৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

মহামারী এ করোনায় এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৫৫ জন। আর গত ২৪ ঘণ্টায় চার জেলা মিলে নমুনা পরীক্ষা করা হয়ে ১২৯৮ জনের। সে হিসেবে সিলেটে করোনা শনাক্তের হার ৪৪ দশমিক ৯৯ শতাংশ। আর এই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ২৪৩ জন।

আজ শুক্রবার (১৬ জুলাই) সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এ প্রতিবেদন থেকে জানা যায় নতুন করে করোনায় মৃত্যুবরণ করা ৯ জনের মধ্যে সিলেট জেলাতেই ৭ জন, সুনামগঞ্জে ১ জন এবং হবিগঞ্জের ১ জন।

অপরদিকে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২৫১ জন, সুনামগঞ্জে ৩৮ জন, হবিগঞ্জে ১২০ জন এবং মৌলভীবাজারে ১১৩ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে করোনা শনাক্তের সর্বমোট সংখ্যা দাঁড়িয়েছে ৩২০১৩ জনে। এর মধ্যে সর্বাধিক সিলেট জেলায় ১৮২০৪ জন, সুনামগঞ্জে ৩৫৩৪ জন, হবিগঞ্জে ৩৬০৩ জন, মৌলভীবাজারের ৪০৫৪ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ২৬১৮ জনের করোনা শনাক্ত হয়। সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫৫ জন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।