শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
র‍্যাবের অভিযানে সিএনজি চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার,১টি সিএনজি উদ্ধার

র‍্যাবের অভিযানে সিএনজি চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার,১টি সিএনজি উদ্ধার

নিউজ ডেস্ক :: র‌্যাব ৯ এর অভিযানে এসএমপি-সিলেট কোতয়ালী থানাধীন এলাকা থেকে সিএনজি চোর চক্রের ০৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার করা হয়েছে।সেই সাথে ১টি সিএনজিও উদ্ধার করা হয়েছে।

জানা যায়, ১৫ জুলাই বিকাল সাড়ে চার ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এবং সিনিঃ এএসপি লুৎফুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহ অভিযান পরিচালনা করে এসএমপি-সিলেট এর কোতয়ালী থানাধীন তালতলা এলাকার ভিআইপি রোডের পার্কভিউ নার্সিং কলেজের পাশে পার্কভিউ গলির ভিতর থেকে অভিযান পরিচালনা করে।এ সময় চুরি হওয়া ১ টি সিএনজি উদ্ধার করা হয়। সেই সাথে সিএনজি চোর চক্রের ৩ জন সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ বাদল আহমেদ (১৯), পিতা- মোঃ বাবুল মিয়া, সাং- ওয়ারলেস বাজার, থানা- সদর, জেলা- চাঁদপুর, (বর্তমান ঠিকানা- সাং- সেখঘাট, রহমান মিয়ার বাসার ভাড়াটিয়া, থানা- কোতোয়ালী, জেলা- সিলেট), ২। আলী আহমদ আকাশ @ বাবু (২১), পিতা- তারা মিয়া, সাং- বরইকান্দি ৩ নং রোড, থানা- দক্ষিণ সুরমা, জেলা- সিলেট, (বর্তমান ঠিকানা- বাসা- সুরমা ভেলী/১৩৬ তোফখানা, থানা- কোতোয়ালী, জেলা- সিলেট), ৩। ফাহিম হোসেন (১৯), পিতা- মৃত কুদ্দুস মিয়া, সাং- কাওয়ালী ডাঙ্গা, থানা- রামগঞ্জ, জেলা- লক্ষীপুর (বর্তমান ঠিকানা- সাং- স্বপ্নীল/৩৯, তালতলা মাছুদিগীর পার (সিরাজ মিয়ার বাসা ভাড়াটিয়া), থানা- কোতোয়ালী, জেলা- সিলেট।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য  করার ধৃত আসামিদেরকে জব্দকৃত আলামত সহ এসএমপি-সিলেট এর কোতয়ালী থানায় হস্তান্তর করে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।