বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
সিলেটে করোনায় আজ ৯ জনের প্রাণহানী, শনাক্ত ৫৮৪

সিলেটে করোনায় আজ ৯ জনের প্রাণহানী, শনাক্ত ৫৮৪

নিউজ ডেস্ক :: সিলেটে করোনায় আক্রান্ত হয়ে আজ আর ৯ জনের প্রাণহানি হয়েছে। একই সময়ে নতুন করে আর ৫৮৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

মহামারী এ করোনায় এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৫৫ জন। আর গত ২৪ ঘণ্টায় চার জেলা মিলে নমুনা পরীক্ষা করা হয়ে ১২৯৮ জনের। সে হিসেবে সিলেটে করোনা শনাক্তের হার ৪৪ দশমিক ৯৯ শতাংশ। আর এই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ২৪৩ জন।

আজ শুক্রবার (১৬ জুলাই) সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এ প্রতিবেদন থেকে জানা যায় নতুন করে করোনায় মৃত্যুবরণ করা ৯ জনের মধ্যে সিলেট জেলাতেই ৭ জন, সুনামগঞ্জে ১ জন এবং হবিগঞ্জের ১ জন।

অপরদিকে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২৫১ জন, সুনামগঞ্জে ৩৮ জন, হবিগঞ্জে ১২০ জন এবং মৌলভীবাজারে ১১৩ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে করোনা শনাক্তের সর্বমোট সংখ্যা দাঁড়িয়েছে ৩২০১৩ জনে। এর মধ্যে সর্বাধিক সিলেট জেলায় ১৮২০৪ জন, সুনামগঞ্জে ৩৫৩৪ জন, হবিগঞ্জে ৩৬০৩ জন, মৌলভীবাজারের ৪০৫৪ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ২৬১৮ জনের করোনা শনাক্ত হয়। সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫৫ জন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি