বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
কোভিড-১৯,বন্যা ও আইনশৃঙ্খলা নিয়ে হবিগঞ্জ জেলা প্রশাসনের মতবিনিময় সভা সম্পন্ন

কোভিড-১৯,বন্যা ও আইনশৃঙ্খলা নিয়ে হবিগঞ্জ জেলা প্রশাসনের মতবিনিময় সভা সম্পন্ন

নিউজ ডেস্ক :: কোভিড-১৯, বন্যা ও আইনশৃঙ্খলা নিয়ে স্বাস্থ বিধি মেনে হবিগঞ্জ জেলা প্রশাসনের এক মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।

০৯ জুলাই বিকাল ৪ ঘটিকায় জেলা সার্কিট হাউস সম্মেলন কক্ষে হবিগঞ্জ জেলার কোভিড-১৯, বন্যা পরিস্থিতি ও আইন শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান। জেলা প্রশাসক (রুটিন দায়িত্বে) জনাব মিন্টু চৌধুরীর সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন মোহাম্মদ উল্ল্যা, বিপিএম, পিপিএম-সেবা, পুলিশ সুপার, ডা.এ কে এম মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জন, তওহীদ আহমেদ সজল, উপপরিচালক, স্থানীয় সরকার, তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), বিজেন ব্যানার্জী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), জেবুন নাহার শাম্মী, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট। আরো উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক, জেলা সদর হাসপাতাল, ডেপুটি সিভিল সার্জন, এডিশনাল এসপি, সদর সার্কেল, উপজেলা নির্বাহী অফিসার, হবিগঞ্জ সদর, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা এবং জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।সভায় উল্লেখিত বিষয়সমূহ নিয়ে আলোচনা করা হয়।

উক্ত মতবিনিময় সভা শেষে বিভাগীয় কমিশনার মোঃ খালেদুর রহমান মাধবপুর ও বাহুবল উপজেলার নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি