শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
দক্ষিণ সুরমার আলমপুর এলাকা থেকে দুর্দান্ত ও দুর্ধর্ষ ডাকাত দেলোয়ারকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ

দক্ষিণ সুরমার আলমপুর এলাকা থেকে দুর্দান্ত ও দুর্ধর্ষ ডাকাত দেলোয়ারকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ

 নিউজ ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমার আলমপুর থেকে দেলােয়ার হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। পুলিশের দাবি, দেলোয়ার অতি দুর্দান্ত ও দুর্ধর্ষ ডাকাত। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় বেশকয়েকটি ডাকাতির মামলা রয়েছে।

চার জুলাই দিবাগত-রাতে দক্ষিণ সুরমায় এক বিশেষ অভিযান পরিচালনা করে বিয়ানীবাজার থানা পুলিশ।বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের দিকনির্দেশনায় এসআই খবির উদ্দিন ও এএসআই রতন মিয়া অভিনব কৌশলে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার সদর থানাধীন বর্ষিজুড়া (দক্ষিন) গ্রামের মৃত ফুরুক মিয়ার ছেলে দোলোয়ার হোসেনকে গ্রেফতার করেন।

পুলিশ সূত্রে জানা যায়,তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানাসহ এসএমপির মোগলাবাজার, সিলেটের কানাইঘাট এবং মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী থানায় একধিক চুরি ও ডাকাতি মামলা রয়েছে।

একাধিক সূত্রে জানা যায়, ডাকাত দেলোয়ার প্রকাশ্যে একজন অটোরিক্সা চালক।নিজের চেহারা আড়ালে রাখার জন্য অটোরিক্সা চালাতো।কিন্তু সে একজন পেশাদার চোর ও ডাকাত।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।