বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি খুন

সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি খুন

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাইয়ে বাড়ির সীমানা নিয়ে পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম মো. লেচু মিয়া(২৮)। তিনি উপজেলার তাড়ল ইউনিয়নের ভাটিধল গ্রামের মো. হামিদ মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে বাড়ির সীমানা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকটির এক পর্যায়ে প্রতিপক্ষ একই গ্রামের মো. আব্দুস শহীদের ছেলে ঘাতক মো. জেন্টু মিয়া তার হাতে থাকা ছুড়া(ডেগার) দিয়ে তার শরীরে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষনিক তার স্বজনরা তাকে স্থানীয় দিরাই উপজেলা হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে তার শারীরিক অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।সিলেট আসার পথে রাস্তায় দুপুর আড়াইটায় তার মৃত্যু হয়। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার কারণসহ আলামত সংগ্রহ করেছেন।

এ ব্যাপারে তাড়ল ইউপি সদস্য মো. লাল মিয়া খুনের ঘটনায় দুঃখ প্রকাশ করে জানান, মানুষে মানুষে বিরোধ বিভিন্ন বিষয় নিয়ে থাকতে পারে। এজন্য একজন মানুষকে প্রানে মেরে ফেলা কোন মানবতার মধ্যে পড়েনা।

দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আজিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আসামী ধরতে ঘটনাস্থল সহ সম্ভাব্য স্থানে পুলিশী অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।