বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
সিলেটে ১৬ বছরের কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা,র‍্যাবের হাতে আটক-২

সিলেটে ১৬ বছরের কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টা,র‍্যাবের হাতে আটক-২

নিউজ ডেস্ক :: সিলেটে ১৬ বছরের কিশোরীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টাকালে র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছেন দুজন। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুর ১টার দিকে সিলেটের মোগালাবাজার থানাধীন কুশিঘাট এলাকা থেকে এ দুজনকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯।

জানা যায়,র‍্যাব-৯ এর সদর কোম্পানি (সিলেট ক্যাম্প)-এর একটি দল মোগলাবাজার থানার দক্ষিণ কুশিঘাট এলাকার শাহজাহান রহিম মেম্বারের দোকানের সামনে থেকে ১৬ বছরের এক কিশোরী উদ্ধার এবং তাকে অপহরণকারী আব্দুল আহাদ (৩০) ও মো. রুবেল আহম্মেদ (২৭) নামের দুজনকে গ্রেফতার করে।

আব্দুল আহাদ সিলেটের গোলাপগঞ্জ থানার কায়স্থগ্রামের মৃত উমর আলীর ছেলে ও রুবেল আহম্মেদ একই থানার ফুলবাড়ী এলাকার মো. খলিল উদ্দিনের ছেলে।ওই কিশোরীকে অপহরণ করে তারা ধর্ষণের চেষ্টা চালায় বলে জানা গেছে।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর মেজর মো. মঈনুল ইসলাম, সিনিয়র এএসপি ওবাইন ও এএসপি সোমেন মজুমদার।

পরে ওই কিশোরী ও গ্রেফতারকৃত দুজনকে গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি