রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
মোটর বাইক ওনার্স এসোসিয়েশন সিলেট এর পূর্নাঙ্গ কমিটি প্রকাশ

মোটর বাইক ওনার্স এসোসিয়েশন সিলেট এর পূর্নাঙ্গ কমিটি প্রকাশ

নিউজ ডেস্ক ::বাংলাদেশে মোটরযানের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন ও সমিতি থাকলেও শুধুমাত্র মোটর বাইক মালিকদের নিয়ে কোন সংগঠন বা সমিতি পরিলক্ষিত হয়না। তাছাড়া মোটর বাইক মালিকদের বিভিন্ন হয়রানি ও মোটর বাইক চুরি বন্ধে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন ও ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে এবং বৃহত্তর সিলেটে মোটর বাইক মালিকদের সামাজিক ও মানবিক কাজে একতাবদ্ধ করার প্রয়াসে গত ২২ মার্চ ২০২১ইং তারিখে কয়েকজন উদ্যোগী তরুণ মোটর বাইক ওনার্স এসোসিয়েশন সিলেট নামে একটি এসোসিয়েশন গঠন করে, উক্ত এসোসিয়েশনে অন্তর্বতীকালীন ৩ সদস্যর একটি কমিটি করা হয়েছিল।

কমিটির লক্ষ্য ছিল সংগঠনের গঠনতন্ত্র প্রনয়ন সহ সদস্য সংখ্যা বৃদ্ধি করনে কাজ করা এবং একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনে কাজ করা। তারই পরিপ্রেক্ষিতে আজ ২২/০৬/২১ ইং তারিখে উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে মোটর বাইক ওনার্স এসোসিয়েশন সিলেট এর ১৫ সদস্যর পূর্ণাঙ্গ ৩ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়। কমিটিতে মোঃ জসিম উদ্দিন কে সভাপতি, জায়েদ আহমদ কে সাধারণ সম্পাদক ও কাজী মুহিবুর রহমান সুমন কে সাংগঠনিক সম্পাদক করা হয়। কমিটির অনন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ- সভাপতি মোঃ খালেদ আহমদ, সহ সভাপতি মোঃ খসরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মন্জু, এম খায়রুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক-২ মোছাঃ রুনা বেগম, আইন বিষয়ক সম্পাদক এড. সাইদুর রহমান, অর্থ সম্পাদক সুমন সরকার, প্রচার সম্পাদক ইউটিউবার নুরুল আমিন জনি, দপ্তর সম্পাদক আলী হোসেন, কার্যকরী সদস্য আব্দুল্লাহ চৌধুরী, মুমিন ইবনে মুকিত, আফজাল হোসেন।

উক্ত কমিটি সংগঠনকে শক্তিশালী ও দৃঢ় করতে ভূমিকা রাখবে।কিভাবে সংগঠনকে সবত্র ছড়িয়ে দেয়া যায় কার্যকরী ভূমিকা রাখবে। মোটর বাইক মালিকগনের আইনসম্মত সকল স্বার্থ রক্ষায় অন্যায়ের বিরুদ্ধে পাশে থাকবে।দেশের সকল জাতীয় দিবস পালনসহ সকল সামাজিক ও মানবিক কাজে অংশগ্রহন করবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি