শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

নিউজ ডেস্ক :: বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। শনিবার সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এ দু’টি কমিটি অনুমোদন করা হয়।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় জেলা পরিষদ মিলনায়তনে গুরুত্বপূর্ণ এ সভায় কার্যকরি কমিটির প্রায় সকল সদস্য উপস্থিত ছিলেন।এসময় অনুমোদনের জন্য দু’উপজেলা কমিটি উত্থাপন করা হয়।

পরে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

সূত্রমতে, ২০১৯ সালের ১৪ নভেম্বর বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সরাসরি ভোটে আতাউর রহমান খান সভাপতি ও দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সম্প্রতি প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলায় জমা দেয়া হয়। সর্বশেষ গত ২ এপ্রিল রাতে উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে জেলা কমিটিতে আছেন বিয়ানীবাজারের এমন ৭ নেতার গুরুত্বপূর্ণ বৈঠক হয়। এ বৈঠকে পূর্বেকার প্রস্তাবিত কমিটি অনেকটা রদবদল করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা মিয়া, সহ সভাপতি আহমদ হোসেন বাবুল, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, আলহাজ নাজিম উদ্দিন, আলহাজ শামছ উদ্দিন খান, হাজি মোশতাক আহমদ, ছালেহ আহমদ বাবুল, অধ্যাপক আব্দুল খালিক ও আশরাফুল ইসলাম।

সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির ও মাসুদ হোসেন খান।

বিস্তারিত আসছে…

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।