বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
দক্ষিণ সুরমায় জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন ২০২১ এর উদ্বোধন

দক্ষিণ সুরমায় জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন ২০২১ এর উদ্বোধন

নূরুদ্দীন রাসেল ::সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জুন শনিবার সকাল ১১ ঘটিকার সময় স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২১ উপলক্ষে উদ্বোধনী অনুস্টান সম্পন্ন হয়েছে।

দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.মঈনুল আহসান এর সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শক মো.সায়েকুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. মো.ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ,সিলেটের ডেপুটি সিভিল সার্জন ডা. জন্মে জয় দত্ত,মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ মো.শামসুদ্দোহা পিপিএম ,মোগলাবজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শাইস্তা,ডা. রুবাইয়া আহমেদ,আবাসিক মেডিকেল অফিসার সহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে সূচনা প্রকল্পের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন-নিউট্রিশন অফিসার শেখ তাওহীদা রহমান।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. মো.ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেন- ৬ থেকে ১১ মাস বয়সী শিশুকে নীল রঙের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুকে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।এতে সকল অভিভাবকরা যাতে তাদের সন্তানদের যথাসময়ে নিয়ম অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে মা ও বাবারা তাদের সন্তানদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ান এবং স্বাস্থ্য সুরক্ষায় ভূমিকা পালন করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি