বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
Bangla Time & Tune এর প্রতিনিধি সভা সম্পন্ন

Bangla Time & Tune এর প্রতিনিধি সভা সম্পন্ন

নিউজ ডেস্ক ::  ৩রা জুন বৃহস্পতিবার দুপুর ১টায় Bangla Time & Tune অনলাইন চ্যানেল ও অনলাইন পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পলিনা রহমান, প্রধান বক্তা হিসাবে উপস্তিত ছিলেন সিলটিভির উপস্থাপক জয়ন্ত কুমার দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সংগঠক ও রাজনীতিবিদ হাজী সুহেল আহমদ খান টুনু, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলা টাইম এন্ড টিউন এর ব্যুরো চিফ তৌফিকুর রহমান হাবিব উক্ত অনুষ্টান পরিচালনা করেন বাংলা টাইম এন্ড টিউন এর দিরাই উপজেলা প্রতিনিধি জীবন সূত্রধর।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন ছাতক প্রতিনিধি মোহাম্মদ জানে আলম, ছাতক প্রতিনিধি অজিত কুমার দাস, মৌলভীবাজার প্রতিনিধি মোঃ কিবরিয়া আহমেদ, জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি মোঃ বাবুল খান মুন্না, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি আব্দুল আজিজ হিমু, আশারকান্দী ইউনিয়ন প্রতিনিধি শাকিল আহমদ ঈমন, গোয়াইনঘাট প্রতিনিধি মোফাজ্জল হোসেন রাসেল, বালাগঞ্জ প্রতিনিধি শাকিল আহমদ, উসমানীণগর প্রতিনিধি মোঃ জাহিদুল আম্বিয়া কার্জন, জগন্নাথপুর প্রতিনিধি মোঃ সুজাত আলী, কানাইঘাট প্রতিনিধি মিজানুর রহমান লাভলু, জৈন্তাপুর প্রতিনিধি বিলালুর রহমান, বাংলা টাইম এন্ড টিউন এর নির্বাহী সম্পাদক আব্দুল কাহার সহ বাংলা টাইম এন্ড টিউন পরিবার বৃন্দ।

প্রধান অতিথি পলিনা রহমান বলেন আপনাদের অনলাইন চ্যানেল ও পত্রিকার মান মর্যাদা নিয়ে টিকে থাকতে গেলে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মানুষের মান উন্নয়নের কথা বলতে হবে। তিনি আরো বলেন একটি অনলাইন চ্যানেল ও পত্রিকা লোকাল নিউজ এর পরিমান বৃদ্ধি করতে হবে।

বাংলা টাইম এন্ড টিউন এর নির্বাহী সম্পাদক আব্দুল কাহার তার বক্তব্যে বাংলা টাইম এন্ড টিউন পরিবারের সকল বন্ধুদের কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্টানের প্রধান বক্তা জয়ন্ত কুমার দাস বলেন ঐক্য বদ্ধ ছাড়া সংবাদ পরিবেশন ক্ষেত্রে অনেক বড় রকমের সমস্যা দেখা দিতে পারে সুতরাং আপনাদের ঐক্য বদ্ধ হয়ে একে অপরের সাথে হাতে হাত রেখে কাজ করতে হবে। কোন অপশক্তি আপনাদের দমন না করতে পারে সে ব্যাপারে লক্ষ্য রাখতে হবে। সেই সাথে মনে রাখবেন কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী আমাদের বন্ধু না। এরা আমাদের চির শত্রু সমাজের শত্রু জাতির শত্রু এদেরকে চিহ্নিত করতে হবে। পরিশেষে তিনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি