বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব

জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব

নিউজ ডেস্ক :; পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটে কর্মরত করোনায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকের জন্য আর্থিক অনুদান প্রদান প্রসঙ্গে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরের নেতৃবৃন্দ যে অপপ্রচার চালিয়েছেন এর নিন্দা জানিয়েছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ।
সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু
এক বিবৃতিতে বলেন, গত রোববার (৯ মে) সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী সিলেট প্রেরসক্লাবে আসেন। তারা প্রেসক্লাব সভাপতিকে জামায়াতের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদানের জন্য গত বছর তাদের সুবিধাভোগীদের নামের একটি তালিকা প্রদান করেন। তালিকায় থাকা ২৫ জনের প্রত্যেককে ২০০০/- টাকা করে মোট ৫০ হাজার টাকা প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর মাধ্যমে বিতরণের অনুরোধ করলে সরল মনে তা গ্রহণ করেন ক্লাব সভাপতি।
কিন্তু পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনলাইনে ‘সিলেটে কর্মরত করোনায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়’ দাবি করে বিষয়টি ভিন্নভাবে উপস্থাপন করে মিথ্যাচার ও অপপ্রচারে লিপ্ত হন জামায়াত নেতৃবৃন্দ। তাদের এমন অপপ্রচারে শরিক হয় কেউ কেউ। জামায়াতের এই সুদূরপ্রসারী অপতত্পরতা অনুধাবন করে তাত্ক্ষণিকভাবে তাদের অনুদানের টাকা ফেরত দেয়ার কথা বললে তারা টাকা ফেরত নিয়ে যান। এ নিয়ে ভুল বুঝাবুঝির সুযোগ নেই।
সিলেটের শতবর্ষের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবকে নিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে ফায়দা হাসিলের অপচেষ্টার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান নেতৃবৃন্দ। বিবৃতিতে তারা সিলেট প্রেসক্লাব নিয়ে অপপ্রচার থেকে বিরত থাকা এবং সামাজিক যোগযোগ মাধ্যমে প্রদত্ত বক্তব্য প্রত্যাহারের জন্য জামায়াত নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
একই সঙ্গে সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ এ ধরণের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য ক্লাব সদস্য, শুভাকাঙ্খিসহ সকলের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি