বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
লক্ষ্মীপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ,অভিযুক্ত বৃদ্ধ পলাতক

লক্ষ্মীপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণ,অভিযুক্ত বৃদ্ধ পলাতক

নিউজ ডেস্ক :: লক্ষ্মীপুরের রায়পুরে ধর্ষণের শিকার ৬ বছরের এক শিশুকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার বামনী ইউনিয়নের সাইচা গ্রামে এ ঘটনা ঘটে।ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়েছেন অভিযুক্ত বৃদ্ধ শাহজাহান (৬৮)।

তিনি ওই গ্রামের আনাজি বাড়ির বাসিন্দা।এ ঘটনায় আজ বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে বৃদ্ধকে আসামি করে শিশুটির মা বাদী হয়ে রায়পুর থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়,ঘটনার সময় শিশুটি বাড়ি থেকে পার্শ্ববর্তী দোকানে আসার পথে তাকে ডেকে নিয়ে যায় শাহজাহান।বাড়ির একটি রান্নাঘরে পাশে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুর চিৎকারে বাড়ির লোকজন ঘটনাস্থলে আসলে অভিযুক্ত বৃদ্ধ পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আরএমও ডা. আনোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, শিশুটির চিকিৎসা চলছে। আঘাত গুরুতর হলেও সে এখন আশঙ্কামুক্ত বলে মনে হচ্ছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত বৃদ্ধ শাহজাহানকে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।