বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
কানাইঘাটে ইউনিয়ন অফিসের পাশ থেকে এক নবজাতক উদ্ধার

কানাইঘাটে ইউনিয়ন অফিসের পাশ থেকে এক নবজাতক উদ্ধার

নিউজ ডেস্ক :: কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের অফিসের পাশ থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (৫ মে) ভোর ৬টার দিকে পরিচয়হীন নবজাতক কন্যাটিকে উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায় , বুধবার ভোরে কানাইঘাট-দরবস্ত রাস্তার পাশে গাছের নিচে রক্তমাখা অবস্থায় স্থানীয় বতাই মিয়ার বাড়ির লোকজন নবজাতক কন্যাটিকে দেখতে পান। পরে ঐ বাড়ির ইছমতুন বেগম ফুটফুটে নবজাতককে কোলে নেন। মুহূর্তে এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে নবজাতক কন্যাকে দেখতে বতাই মিয়ার বাড়িতে মানুষজন ভিড় জমাতে শুরু করেন। পরবর্তীতে বতাই মিয়ার মেয়ে নিঃসন্তান দম্পতি বনপাড়া গ্রামের শিমুল আহমদ ও তার স্ত্রী মুন্নি বেগম নবজাতক কন্যাটিকে তাদের দায়িত্বে বুঝে নেন।

ইউনিয়ন অফিসের সামনে রাস্তার পাশে থাকা নবজাতকটির নাড়ি কাটা ছিল। ধারনা করা হচ্ছে এই নবজাতকের জন্ম কোন ক্লিনিকে হতে পারে এবং ভোর বেলা লোকজনের আড়ালে কেউ না কেউ পেলে গেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি