শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা অফিস ভাংচুর ও সংখ্যালঘুর বাসায় হামলার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা অফিস ভাংচুর ও সংখ্যালঘুর বাসায় হামলার প্রতিবাদে মানববন্ধন

দর্পণ ডেস্ক : হবিগঞ্জ  আজ ২৩/৪/২১ ইং রোজ শুক্রবার দুপুর ১২ টার দিকে সংখ্যালঘুর বাড়িতে হামলার ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা অফিস ভাংচুর এর প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশের মানববন্ধনের আয়োজন করা হয়েছে উক্ত মানববন্ধনে একাত্মতা পোষণ করেছে এলাকাবাসী।

শত শত পুলিশের সামনে হবিগঞ্জের চিড়াকান্দিতে হিন্দু সম্প্রদায়ের বাসা বাড়িতে হামলা, লুটপাট, ডাকাতি, দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা অফিসে ভাংচুর, প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার না করে যারা সেইদিন সন্ত্রাসীদের আক্রমণ ঠেকাতে মানুষের জীবন বাঁচাতে প্রতিরোধ প্রতিহত করেছে সেই শুভ দাশগুপ্ত, হরি দাশগুপ্ত, অশেষ দাশ এবং আতাউর সহ বহুজনকে পুলিশের এসল্ট মামলায় আসামী করা সর্বোপরি সেইদিনের তান্ডবের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদী কণ্ঠস্বর তথা “আমার হবিগঞ্জ” পত্রিকার বিশেষ প্রতিবেদক পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহবুবুর রহমান সানিকে হয়রানিমূলক গ্রেফতারের প্রতিবাদে আজকের বিক্ষোভ মিছিল।

সেইদিনের হামলা তান্ডব ঠেকাতে যারা এগিয়ে এসেছেন তারা যে ধর্মের অনুসারী হোক না কেন, সেইসাথে উল্টো তাদের নাম আসামীর তালিকায় উঠানো এবং গ্রেপ্তারের তীব্র নিন্দা জানিয়ে, তাদের মুক্তি এবং হামলার ভিডিও ফুটেজ দেখে প্রকৃত অপরাধীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে । পরিশেষে এই বিক্ষোভ কর্মসূচীর এলাকা বাসী একাত্মতা পোষণ করেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।