সোমবার, ১০ মে ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন জকিগঞ্জ থেকে আরো একজন হেফাজত নেতা গ্রেফতার অনন্য নেত্রী শেখ হাসিনা -সিলভিয়া পারভিন লেনি ৪৬০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাবেক ছাত্রনেতা মস্তাক আহমেদ
ফুডপান্ডার কর্মচারীকে মারধর; রেহাই পাননি প্রভাবশালী সেই ব্যক্তি

ফুডপান্ডার কর্মচারীকে মারধর; রেহাই পাননি প্রভাবশালী সেই ব্যক্তি

নিউজ ডেস্ক :: ফুডপান্ডার কর্মচারীকে মারধরের অভিযোগে  পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে প্রভাবশালী অভিযুক্ত ব্যক্তিকে ত্বরিৎ গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের হেডকোয়ার্টার্স সূত্রে জানা যায়,সচেতন এক নাগরিক মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং কর্তৃক পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেইসবুক পেইজ’ এর ইনবক্সে মোবাইলে ধারনকৃত একটি ভিডিও প্রেরণ করেন। ভিডিওতে দেখা যায়, সাভারের বনপুকুল এলাকায় এক স্থানীয় ব্যক্তি ফুডপান্ডার এক ডেলিভারী ম্যানকে বেধড়ক মারধর করছেন। এ ভিডিওটি দেখার সাথে সাথেই মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং সাভার থানার ওসি এ এফ এম সায়েদকে নির্দেশনা দেয় এই বিষয়ে ত্বরিৎ ব্যবস্থা গ্রহন করে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করতে।

সাভার থানার ওসি এ বিষয়ে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করেন। দ্রæততম সময়ে তিনি একজন কর্মকর্তার নেতৃত্বে একটি টিমকে দায়িত্ব প্রদান করে এই বিষয়ে ব্যবস্থা নিতে। উক্ত টিম তাৎক্ষনিক ও প্রাথমিক তদন্তে জানতে পারে, ফুড পান্ডার উক্ত কর্মচারী অভিযুক্ত ব্যক্তির বাড়িতে অর্ডারকৃত খাদ্য পৌঁছে দিতে এসেছিলেন। অভিযুক্ত শাহিদুর রহমান সুজন তাকে বাড়ির উপরে গিয়ে প্যাকেটটি দিয়ে আসতে বলে। কিন্তু, ফুডপান্ডার কর্মচারী তার সাইকেল চুরি যেতে পারে এই ভয়ে অভিযুক্তকে বাড়ির নীচ থেকে অর্ডারকৃত খাবারের প্যাকেটটি সংগ্রহ করার অুনরোধ করে। অভিযুক্ত ব্যক্তি রেগে গিয়ে নীচে নেমে তাকে বেধরড়ক মারপিট করতে থাকে। এই ভিডিওতে ফুডপান্ডার কর্মচারীর গায়ে আরো একজনকে হাত তুলতে দেখা যায়। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশ অভিযুক্তকে ১৭ এপ্রিল ২০২১ খ্রি. গ্রেফতার করে। এ বিষয়ে আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, অভিযুক্ত সুজন একজন মাননীয় সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিলেন। সুজন এলাকায় প্রভাবশালী হওয়ায় ভিডিও ধারনকারী ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তার পোস্টটি সরিয়ে নিতেও বাধ্য হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি