সোমবার, ১০ মে ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন জকিগঞ্জ থেকে আরো একজন হেফাজত নেতা গ্রেফতার অনন্য নেত্রী শেখ হাসিনা -সিলভিয়া পারভিন লেনি ৪৬০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাবেক ছাত্রনেতা মস্তাক আহমেদ
হারানো শিশুটির অভিভাবকের সন্ধান দিয়ে সহায়তা করুন

হারানো শিশুটির অভিভাবকের সন্ধান দিয়ে সহায়তা করুন

নিউজ ডেস্ক ::  গত ১৫/৪/২০২১ খ্রি. সকাল ১১.১৫ টার সময় পাবনা জেলার আতাইকুলা থানাধীন আতাইকুলা বাজারের পরেশ পালের দোকানের সামনে ছবির মেয়ে শিশুটিকে ইতস্তত ঘোরাঘুরি করতে দেখা যায়। সংবাদ পেয়ে মেয়ে শিশুটিকে আতাইকুলা থানায় নিয়ে আসা হয়।

থানায় এনে জিজ্ঞাসাবাদে শিশুটি তার নাম রিয়া, বয়স ৯ বছর বলে জানায়। সে আরো জানায় তার বাবার নাম মৃত টিয়া। তবে সে সুনির্দিষ্ট ভাবে কোন ঠিকানা বলতে পারেনি।

ঠিকানা জানতে চাইলে শিশুটি প্রথমে বলে তার বাড়ি বগুড়ার গাবতলি। কিন্তু পরবর্তীতে বলে তার বাড়ী গোয়ালন্দ ঘাট, দৌলতদিয়া। আবার জানায় তার বাড়ি ঢাকার কল্যানপুর। এভাবে সে বিভিন্ন সময় বিভিন্ন জায়গার নাম বলতে থাকে।

মেয়ে শিশুটির দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তার অভিভাবকদের অনুসন্ধান করছে। আপনারা কেউ শিশুটির পরিচয় জেনে থাকলে বা তার কোনো অভিভাবকের সন্ধান পেয়ে থাকলে অফিসার ইনচার্জ আতাইকুলা থানার মোবাইল নম্বর +880 13 2012 8820 নম্বরে জানানোর জন্য অনুরোধ করা হল।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি