সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
রাজনৈতিক উপর মহলের চাপে সাজানো মামলায় গ্রেফতার দৈনিক আমার হবিগঞ্জের সাংবাদিক ঝলক

রাজনৈতিক উপর মহলের চাপে সাজানো মামলায় গ্রেফতার দৈনিক আমার হবিগঞ্জের সাংবাদিক ঝলক

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ থেকে ; হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার মধ্যবাজারে সড়কে মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পেরে পুলিশের চেকপোস্টের সিগন্যাল অমান্য করায় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বিশেষ সংবাদদাতা শাহনুর বখত চৌধুরী ঝলককে পুলিশ আটক করে।

পরে এ সংবাদ ছড়িয়ে পরায় রাজনৈতিক ইস্যু বানিয়ে ‘উপর মহলের’ চাপে সাজানো মাদকের মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে জেলহাজতে প্রেরণ করে চুনারুঘাট থানা পুলিশ। শাহনুর বখত চৌধুরী ঝলক হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের মৃত সৈয়দ বখত-এর পুত্র। তিনি নবীগঞ্জের বিবিয়ানা গ্যাসফিল্ডে শেভরনে দীর্ঘদীন ধরেই কর্মরত আছেন।

জানা যায়, দৈনিক আমার হবিগঞ্জের পক্ষে অনুসন্ধানী সংবাদ সংগ্রহের কাজ শেষে চুনারুঘাট থেকে হবিগঞ্জে ফেরার পথে ঝলকের মোটরসাইকেলে লকডাউনের কারণে পথিমধ্যে লিফট দেন আটকে যাওয়া জনৈক ফারুক মিয়াকে।

বুধবার রাতে ঝলক মোটরসাইকেলে করে চুনারুঘাট পৌরসভার মধ্যবাজার কালা মিয়ার মুদি দোকানের সামনে আসলে চেকপোস্টে দায়িত্বরত পুলিশ সিগন্যাল দিলেওই সময় ঝলককে তার সঙ্গীয় ফারুকসহ সিগন্যাল অমান্য করার অপরাধে পুলিশ আটক করার খবর দৈনিক আমার হবিগঞ্জ বিদ্বেষী রাজনৈতিক মহলে ছড়িয়ে পড়লে পুলিশকে তাদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে চালান দেওয়ার জন্য চাপ দেওয়া হয়।

ফলে পুলিশ বাধ্য হয়ে ফারুক মিয়ার কাছ থেকে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে এবং ফারুককে মোটরসাইকেলে বহনের দায়ে ঝলককেও অভিযুক্ত দেখান।

এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ এর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। উল্লেখ্য, শাহানুর বখত চৌধুরী ঝলক দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বিশেষ সংবাদদাতা হিসেবে কাজ করায় তিনি রাজনৈতিক উপর মহলের প্রথম থেকেই কুদৃষ্টিতে ছিলেন। এ ব্যাপারে ঝলক জানান, সংবাদ সংগ্রহের কাজে চুনারুঘাট গিয়েছিলাম। মোটরসাইকেলের হেডলাইটের আলো কম থাকায় পুলিশের চেকপোস্ট এবং সিগন্যাল দেখতে পাইনি। সিগন্যাল অমান্যের ঘটনায় তাকে আটক করা হলেও তাকে মিথ্যা মাদকের মামলায় আসামী করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি