সোমবার, ১০ মে ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন জকিগঞ্জ থেকে আরো একজন হেফাজত নেতা গ্রেফতার অনন্য নেত্রী শেখ হাসিনা -সিলভিয়া পারভিন লেনি ৪৬০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাবেক ছাত্রনেতা মস্তাক আহমেদ
ওসমানীনগরে কঠোর লকডাউন, তৎপর প্রশাসন

ওসমানীনগরে কঠোর লকডাউন, তৎপর প্রশাসন

দর্পণ ডেস্ক :  করোনা সংক্রমণ ঠেকাতে দ্বিতীয় দফা লকডাউনের প্রথম দিনে উপজেলায় তৎপর ছিল উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। লকডাউনের নিষেধাজ্ঞা বাস্তবায়নে দিনব্যাপী উপজেলায় যৌথ মহড়া, সচেতনমূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতও পরিচালনা করা হয়েছে।

গেল কয়েকদিন ঢিলেঢালা লকডাউনে গণপরিবহন বন্ধ ব্যতীত সব কিছুই ছিল অনেকটা স্বাভাবিক। এখন সর্বাত্মক লকডাউন ঘোষণার পর আজ বুধবার সকাল থেকে পাল্টে যায় এ উপজেলার চিত্র।

খোলা হয়নি কাঁচা ও নিত্যপণ্য, জরুরি ওষুধের দোকান ব্যতীত অন্য কোন ব্যবসা প্রতিষ্ঠান।
সড়ক গুলোতে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষের অপ্রতুল ছোট ছোট যানবাহন ছাড়া কোন যানবাহন চলেনি। সরকারি-বেসরকারি অফিস ও বন্ধ ছিল। ইফতারির জন্যে কিছু খাবার হোটেল খোলা থাকলেও ক্রেতার উপস্থিতি ছিল একেবারেই কম।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি